1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:৫১ পূর্বাহ্ন

শেরপুরে সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের সংগঠন জ‌বিয়ান ফোরা‌মের যাত্রা শুরু

  • আপডেট টাইম :: রবিবার, ১৬ আগস্ট, ২০২০
‌শেরপুর: দেশের অন্যতম শিক্ষাঙ্গন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের সংগঠন শেরপুর জেলা জবিয়ান ফোরামের কমিটি গঠিত হয়েছে। এক বছর মেয়াদী এই কমিটিতে বিশ্ব‌বিদ্যাল‌য়ের ২০০৩-২০০৪ শিক্ষাব‌র্ষের মোঃ জসীম উদ্দিনকে সভাপতি, ২০০৩-২০০৪ শিক্ষাবর্ষের মো: মহিউদ্দিন সোহেলকে সিনিয়র সহ-সভাপতি ও ৫ম ব্যাচের শিক্ষার্থী মোঃ র‌কিব হাসান লে‌নিন সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।
জ‌বির ৯৭-৯৮ সেশনের শিক্ষার্থী, শেরপুর জেলা আওয়ামী লী‌গের সাংগঠ‌নিক সম্পাদক ও শেরপুর জেলা জবিয়ান ফোরামের প্রধান উপদেষ্টা আনোয়ারুল হাসান উৎপল গেল শুক্রবার সন্ধ্যায় শহরের নবারুন পাবলিক স্কুল মিলনায়তনে অনুষ্ঠিত এক বর্ধিত সভায় উপস্থিত সকল জবিয়ানদের সর্বসম্মতিতে এ কমিটি ঘোষণা করেন।
কমিটির অন্যান্য সদস্যরা হ‌লেন- সিনিয়র সহ-সভাপতি মহিউদ্দিন সোহেল, সহ-সভাপতি এরশাদ হোসাইন, শহিদুল হক রুবেল মিয়া, আবুল বাশার, বিল্লাল হোসাইন, যুগ্ম-সাধারণ সম্পাদক সাফি বিন দোহা সিফাত, জি এম নাহিদ, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, সহ-সাংগঠনিক সম্পাদক তৌহিদ তৃন্ময় ও হাসিন মাহতাব ফাহাদ, কোষাধ্যক্ষ আলমগীর হোসাইন, আপ্যায়ন সম্পাদক হুমায়ূন কবির, দপ্তর সম্পাদক আব্দুল আজিজ আকাশ, ছাত্র কল্যাণ সম্পাদক আবু রায়হান রকি, সহ-ছাত্র কল্যাণ সম্পাদক রাকিবুল ইসলাম রিয়াদ, গণযোগাযোগ ও উন্নয়ন সম্পাদক আরমান হাসান, সহ-সম্পাদক মোজাহিদ বিল্লাহ, ধর্ম সম্পাদক আমিনুল ইসলাম, দপ্তর সম্পাদক আব্দুল আজিজ আকাশ নির্বা‌চিত হ‌য়ে‌ছেন।
কার্যকরী সদস্য নির্বা‌চিত হ‌য়ে‌ছেন- ইমতিয়াজ আহমেদ শৈবাল, মিঠুন রাকসাম, হাফিজুর রহমান, জাকিয়া তানজিন তিশা, আফরোজা নিরা, আসাদুজ্জামান আসাদ।
অনুষ্ঠা‌নে উপ‌স্থিত সা‌বেক জ‌বিয়ান শেরপুরের সহকারী‌ ক‌মিশনার ও নির্বাহী ম্যাজি‌স্ট্রেট মোঃ কার্যনির্বাহী কমিটির উপ‌দেষ্টা মন্ডলী‌তে সাবেক জবিয়ান হাকিম বাবুল, মানিক দত্ত, সৈকত মাহমুদ, মোঃ মনির হোসেন মিন্টু উপদেষ্টা হি‌সে‌বে রয়েছেন। পর্যায়ক্রমে সংগঠনের গঠনতন্ত্র মোতাবেক আরো সাবেক ও বর্তমান জবিয়ান সদস্য হিসেবে ও উপদেষ্টা হিসেবে সংযুক্ত করার সিদ্ধান্ত গৃহিত হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!